মানিকচক

নাবালককে মারধোর! অভিযুক্ত প্রতিবেশী

 

এক নাবালককে মারধরের অভিযোগ উঠল প্রতিবেশীর বিরুদ্ধে। ঘটনায় ব্যাপকভাবে অসুস্থ ওই নাবালক। থানায় জানিয়েও কোন ব্যবস্থা নিচ্ছে না পুলিশ বলে অভিযোগ। একজনকে গ্রেফতার করলেও মূল অভিযুক্তকে গ্রেফতার করছে না পুলিশ, এমনই অভিযোগ তুলে পুলিশ সুপারের দ্বারস্থ হয়েছে পরিবার। ঘটনায় জোর চাঞ্চল্য ছড়িয়েছে মানিকচক থানার সাহেব নগর এলাকায়।

    জানা যায়, কয়েকদিন আগে আম কুড়াতে গিয়ে প্রতিবেশী যুবকের হাতে আক্রান্ত হয় এই নাবালক। মানিকচক থানায় অভিযোগ দায়ের করলেও মূল অভিযুক্তর বিরুদ্ধে কোন ব্যবস্থা নেওয়া হয়নি এমনই দাবি নাবালকের পরিবারের। বাধ্য হয়ে তারা জেলার পুলিশ সুপারের কাছে লিখিত অভিযোগ করেছেন। অভিযুক্তরা তৃণমূল সমর্থক। আর সেই কারণেই পুলিশ ব্যবস্থা নিচ্ছে না। বাধ্য হয়ে পুলিশ সুপারের দ্বারস্থ হয়েছেন বলে জানিয়েছেন নাবালকের পরিবার।

 

    এই ঘটনা নিয়ে শুরু হয়েছে রাজনৈতিক তরজা। তাদেরকে বারবার হুমকি দেওয়া হচ্ছে। বিজেপির পক্ষ থেকে অম্লান ভাদুরি অভিযোগ করে বলেন, পশ্চিমবঙ্গে আইন শৃঙ্খলা বলে কোন বস্তু নেই। তার উপর যদি অভিযুক্তরা তৃণমূল সমর্থক বা কর্মী হয় সেই ক্ষেত্রে ভিক্টিমের যতই ক্ষতি হোক না কেন পুলিশ কোন ব্যবস্থা নেবে না। সারা পশ্চিমবঙ্গ জুড়ে এই অবস্থা।

 

    এদিকে তৃণমূলের বিরুদ্ধে ওঠা অভিযোগের জবাব দিতে গিয়ে জেলা তৃণমূলের মুখপাত্র আশিস কুন্ডু বলেন, মালদা জেলার পুলিশ অত্যন্ত সিন্সিয়ার। যে কোন কিছুতেই দ্রুত ব্যবস্থা নেয়। তবে এই ঘটনায় যারা দোষী তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেবে পুলিশ বলে তিনি মনে করেন।